Transferring Files From One App to Another - Tanjim Reza's Blog | iForumBD

Breaking

Monday 9 April 2018

Transferring Files From One App to Another

আসসালামু ওয়ালাইকুম।
আশা করি আপনারা সবাই ভালো আছেন।
আজ আমরা দেখব কিভাবে Documents,Aloha Browser etc. অ্যাপ দিয়ে ডাউনলোড করা কোনো গান বা ভিডিও অন্য কোনো প্লেয়ার এ নেয়া যায় এবং সাথে Subtitle অ্যাড করা যা।
আমি Media Player হিসেবে PlayerXtreme ব্যাবহার করবো। আপনারা আপনাদের পছন্দের যেকোনোটা ব্যাবহার করতে পারেন।
আমি একটি গান Shareit দিয়ে নিয়ে রেখেছি এবং এর Subtitle ফাইল Documents অ্যাপ দিয়ে ডাউনলোড করে রেখেছি।
প্রথমেই আমি Shareit এ যাবো তারপর আমার ফাইল টা কোথায় রেখেছি সেখানে যাব।
আমি প্রথমে Shareit ওপেন করলাম এবং My Files থেকে Inbox এ গেলাম। এখানে আমার ভিডিও গানটি আছে। এরপর নিচের দেওয়া ছবির মতো ফাইলটি PlayerXtreme এ নিবো।




PlayerXtreme এ কোনো ফাইল নিলে সেটা ডিফল্ট ভাবে এটার Inbox ফোল্ডার এ থাকে। আপনি চাইলে পরে অন্য কোনো ফোল্ডার বানিয়ে তাতে নিতে পারবেন।
*অনেক সময় দেখা যায় ফাইল Import করলে PlayerXtreme এর ভেতরের স্ক্রীন এ নিয়ে আসে কিন্তু ফাইলটা দেখায় না তখন সেটা Inbox Folder এ পাবেন।
*কখনো দেখা যায় ফাইল Import করার পর "Cannot Stream Media" দেখায় এক্ষেত্রে অ্যাপটি ক্লোজ করে আবার চালু করলেই হবে।

এরপর আমরা একই ভাবে 'Open In' ব্যাবহার করে Documents অ্যাপ থেকে PlayerXtreme এ Subtitle ফাইলটি Import করবো। নিচে ছবি দেয়া হলো।



এখন এটিও Inbox ফোল্ডার এই থাকবে। এরপর আপনি প্রথমে ভিডিওটি Play করবেন তারপর নিচের ছবির মতো করে Subtitle Add করে নিন।




* অনেক সময় Subtitle অ্যাড করলেও ফাইলটি (.SRT/.SUB) ফাইলটি দেখা যায় না। এটা প্লেয়ার এর সেটিংস্‌ এর কারনে হয়। আপনি ফাইলটি না দেখালেও ফাইলটি সেখানে থাকে।

আমি PlayerXtreme কেন ব্যাবহার করতে বলি?

আরো অনেক সুবিধা আছে, দেখে নিতে পারেন।

No comments:

Post a Comment